প্রশংসা পাচ্ছে ‘সুপার হিরো’র টিজার

আসন্ন ঈদকে কেন্দ্র করে ‘সুপার হিরো’ ছবিটি  মুক্তি দেওয়ার প্রস্তুতি চলছে। হার্টবিট প্রোডাকশনের প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন আশিকুর রহমান। গতকাল ছবির প্রথম টিজার প্রকাশ করা হয়েছে। ১ মিনিট ৪৭ সেকেন্ডের এই টিজারে শাকিব খান ও বুবলীকে অ্যাকশন ও রোমান্স দৃশ্যে দেখা যায়।

টিজারটি শেষ দেখা পর্যন্ত ইউটিউবে দেখা হয়েছে এক লাখ এক হাজার ৫০ বার। টিজারটি গত রাতে প্রকাশের পর পরই সামাজিক যোগাযোগের মাধ্যমে তা ছড়িয়ে পড়ে এবং সবার প্রশংসা কুঁড়াতে থাকে।

সম্প্রতি ছবিটির সব দৃশ্যের শুটিং শেষ হয়েছে। ছবির শুধু একটি আইটেম গানের শুটিং বাকি আছে। আগামীকাল থেকে আইটেম গানের শুটিং হওয়ার কথা রয়েছে।

‘সুপার হিরো’ ছবির অধিকাংশ শুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। কিন্তু বিদেশে শুটিং করার জন্য তথ্য মন্ত্রণালয়ের অনুমতি নেয়নি ছবির প্রযোজনা সংস্থা। বিষয়টি স্বীকার করে প্রযোজক তাপসী  ফারুক সম্প্রতি তথ্য মন্ত্রণালয়ে ক্ষমা প্রার্থনা করে চিঠি দিয়েছেন। এখন মন্ত্রণালয় বিষয়টি বিবেচনা করবে বলে জানিয়েছেন তথ্য মন্ত্রণালয়ের উপসচিব (চলচ্চিত্র) শাহিন আরা বেগম। যদিও এখনো মন্ত্রণালয়ের সিদ্ধান্ত জানা যায়নি।

এর আগে‘সুপার হিরো’ ছবির বিরুদ্ধে নিপা এন্টারপ্রাইজ নামের একটি প্রতিষ্ঠান তথ্য মন্ত্রণালয়ে আভিযোগ করে। অভিযোগপত্রে সরকারি অনুমতি ছাড়া অস্ট্রেলিয়ায় শুটিং করার কারণে ‘সুপার হিরো’কে সেন্সর বোর্ডের ছাড়পত্র না দেওয়ার আহ্বান জানানো হয়। তবে ‘সুপার হিরো’ টিম আশাবাদী, তারা বিষয়টি সুরাহা করে এই ঈদেই ছবিটি মুক্তি দিতে পারবে।

থ্রিলারধর্মী এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব-বুবলীসহ অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।

Related posts

Leave a Comment